যেভাবে পেপাল মোবাইল ভেরিফিকেশন করবেন

আসসালামু আলাইকুম


প্রথমত আপনারা এটা নিশ্চয় জানেন যে পেপালে মোবাইল ভেরিফিকেশন কতটা জরুরী, এবার আসেন কিভাবে করতে হয়। অনেকেই সিস্টেমটা জানেন যারা জানেন না তাদের জন্য।

প্রথমে আপনার ব্রাউজারের Add block Disable করে দিন যদি থাকে? তারপর

প্লে স্টোর থেকে এই অ্যাপ্টা ডাওনলোড করুন। তারপর সাইন আপ করুন, অথবা এখান থেকেও করতে পারেন (২৫ ক্রেডিট ফ্রি পাবেন)
সাইন আপ করলেই আপনাকে ওরা ১৫ ক্রেডিট দিবে। More ট্যাব এ দেখবেন যে Dingtone Phone Numbers আছে, ওখানে আপনি কানাডিয়ান অথবা অ্যামেরিকান নাম্বার কিনতে পারবেন, কিন্তু আপনাকে এর জন্য ১০০ ক্রেডিট খরচ করতে হবে।

এবার আসি ক্রেডিট কিভাবে জমাবেন, অ্যাপটা ক্লোজ করেন, তারপর প্লে স্টোর থেকে ভাল কোন ভিপিএন নামান, তারপর অ্যামেরিকান কোন সার্ভারের সাথে কানেক্ট করেন।

আমি এখানে কোন ভিপিএন সাজেস্ট করিনি, অনেক ফ্রি ভিপিএন পাওয়া যায় আপনি যে কোন একটা ব্যবহার করলেই হবে। আমি প্রিমিয়াম ইউস করি বলে কোন সেজেশন দিতে পারলাম না।

এবার Dingtone অ্যাপটা ওপেন করেন

More ট্যাবে ক্লিক করুন, Gets Credits এ ক্লিক করুন, এখানে Daily Check-In আর I'm Feeling Lucky চাপলে ২ ক্রেডিট পাবেন

বেক করে Complete an Offer এ ক্লিক করুন। এখানে আপনাকে ওরা কয়েকটা অ্যাপ ইন্সটল করতে বলবে যার বিনিময়ে আপনাকে ওরা ক্রেডিট দিবে, ১-২ ঘণ্টা লাগবে ১০০ ক্রেডিট পেতে। ধরে নিলাম আপনি পেয়ে গেছেন।

এবার Dingtone Phone Numbers এ ক্লিক করে Add New Phone Number চাপেন
U.S. / CA সিলেক্ট করেন, কন্টিনিউ চাপেন। এবার এরিয়া কোড এর জায়গায় আপনার পেপাল একাউন্ট এ দেওয়া জিপ

কোডটি বসান এবং সার্চ দেন, কিছু নাম্বার আসবে পছন্দ মত সিলেক্ট করুন।
এবার প্যে বাটন চাপুন। আপনি অ্যামেরিকান নাম্বার পেয়ে গেলান।
এবার পেপালে সেটিংস এ যান, নাম্বার অপশন থেকে ওই নাম্বারটা অ্যাড করুন তারপর সাবমিট দেন।
আপনার ফোনে দেখবেন একটা ম্যাসেজ আসবে, ওইখানে কোড দেওয়া আছে ওটা পেপালে সাবমিট করুন। আপনার পেপাল এখন মোবাইল ভেরিফাইড।
আর হ্যা পুরো প্রসেসটা ভিপিএন এ করবেন, না হলে সমস্যা হতে পারে।

এবার আসি ১$ কিভাবে পাবেন।
দুনিয়ার সবচেয়ে ইজি সিস্টেম। এবং সিটেমটা কেবল তাদের জন্য যাদের অ্যামেরিকান ফোন নাম্বার আছে যার সাথে পেপাল লিংক করা আছে। যেহেতু আপনি পেপাল নাম্বার মাত্র লিংক করলেন সেহেতু আপনি এই সিস্টেমের জন্য এলিজেবল।
সাইন আপ এ ক্লিক করুন, মোবাইল নাম্বার এর জায়গায় আপনার পেপালে দেওয়া নাম্বার টা দেন, আর জিপ বক্সে আপানার পেপাল জিপ বসান। তারপর এগ্রিমেন্টে ঠিক দিয়ে সাইন আপ করেন।
দেখবেন আপনার নাম্বারে একটা এসএমএস আসছে। এসএমএসে দেওয়া লিংকটা ক্লিক করে অ্যাকাউন্ট এক্টিভ করুন। ব্যাস সব কিছু ঠিক থাকলে আপনি ২ ঘণ্টার ভিতর ১$ পাবেন।
আর যখনই ১$ পাবেন তখই একটা এসএমএস পাবেন, আর মাঝে মাঝে 0.২৫$ করে পাবেন।
যদিও আমি বিস্তারিত ভাবে সব কিছু লিখিনি, কারণ আমি ধরে নিলাম আপনারা যারা পেপাল ব্যবহার করেন তারা এইজিনিস গুলা ইজিলি পারবেন তার বিস্তারিত বলার প্রয়োজন মনে করিনি। আর হ্যা Dingtone ক্রেডিট টা জমানো অনেক ইজি আপনি চেস্ট করলেই পারবেন, আমি ৪ দিনে প্রায় ৫০০ ক্রেডিট জমিয়েছি। আর যাদের বেশি ক্রেডিট আছে তারা ইচ্ছা করলে অন্য কাউকে পাঠাতে পারবেন। আমার ৫ টা পেপাল আকাউন্ট থাকায় আমি ৩টা এই সিস্টেমে ভেরিফাইড করলাম, ২০১৩ থেকে ব্যবহার করতেসি কোন সমস্যা হয়নি। আপনাদের কারো সমস্যা হলে জানাবেন, চেস্টা করব সমাধান দিতে।

ধন্যবাদ সবাইকে

মন্তব্যসমূহ

You are welcome to share your ideas with us in comments !

Archive

যোগাযোগ ফর্ম

প্রেরণ