এখন পাবেনি Payoneer Master Card তাও আবার ২৫$ সহ। না পেলে আমি দায়ি থাকবো।

আসসালামু আলাইকুম,



হ্যালো আমার প্রান প্রিয় বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।

এই পোস্ট টা আমি এর আগে টেকটিউনে করেছিলাম But জানিনা কেন তারা এই পোস্ট টা Delete করে দেন। তাই আবার আমার সাইটে করলাম। আশা করি আপনারা এর থেকে উপকৃত হবেন।

আমার নাম মুন্না। আমি একজন ছাত্র।
পড়াশুনার ফাকে আমি ইন্টারনেট টুকিটাকি কাজ করি। ইন্টারনেটে কাজ করে আমি যে ডলার পাই সেটা বাংলাদেশ থেকে তোলাই ছিলো আমার বড় সমস্যা।
তা যাই হোক, এর জন্য আমি Payonner এ একটা একাউন্ট খুলি এবং Master Card এর জন্য অর্ডার করি। But  এক মাস পার হয়ে যায় কার্ড টা আমার কাছে আসেনা।

অপেক্ষা করতে করতে একদিন আমি আমাদের পোস্ট অফিসে গেলাম তো তারা বলেন তারা নাকি কোন কার্ড পাইনাই। কিন্তু Payonner এর সাথে কথা বল্লাম তারা বলেন যে তারা আমাকে কার্ড পাঠিয়েছেন। এই রকম করে ছয় মাস আমি আমাদের পোস্ট অফিসে ঘরাঘুরি করলাম। কিন্তু কার্ডটা পালাম না।

তারপর একদিন আমি Payonner এর কাছে আরেকটি Master Card এর অর্ডার দিলাম এবং ঠিকানায় আমার শহরের দোকানের ঠিকানা দিলাম। এইবার ১০/১২ দিনের মধ্যেই আমার কার্ড আমি হাতে পাই।
(এখন কথা হল, আমি আগের কার্ড পাইনি এই জন্য যে আমি গ্রামের ঠিকানা দিয়ে ছিলাম। কিন্তু কথা হল আমারা অনেকেই ইন্টারনেটে কাজ করি যাদের বাসা গ্রামে তো তারা Payonner কার্ডটা পাবেন কিভাবে যাদের শহরের কোন ঠিকানা নেই। এর কারন আমাদের দেশের পোস্ট অফিস এতটা কর্মশীল নয় যে আপনাকে খুজে বের করে আপনার হাতে কার্ড দিয়ে আসবে।)

তো কয়দিন আগে এক ছোট ভাই আমাকে বল্লো, আপনার ঠিকানাতে Payoneer Master Car আনিয়ে দিন্না পরে ঠিকানা বদলে নিবো। সুতরাং তাই করলাম। অর্ডার করার পর আমার ঠিকানায় Payoneer Master Card আসল এবং আমি ওকে Payoneer Master Card দিয়ে দিলাম।
তাই আপনাদের জন্য আমার এই পোস্ট টা করা। যাতে আমার মতো আপানাদের এত হয়রান না হতে হয়।

এখন আপনাদের কথায় আসি,
আপনারা যদি চান আমি আপনাদের একাউন্ট খুলে দিতে পারি। আপনাদের বারতি কোন খরছ করতে হবে না। শুধু কার্ড টা আসার পরে ১০০ টাকা দিতে হবে আমাদের পোস্ট অফিসের পিয়নের জন্য। কারন তিনি কিছু নিয়ে আসলে তার হাতে ১০০ টাকা দিতে হয়। এটা উনিই চেয়েছেন।

আপনারা যদি চান তাহলে আপনাদের উপকার করতে পারি। কিন্তু আপনাদের কথা দিতে হবে যে আপনারা ঠিকানা বদলে দিবেন। যদি না পারেন তাহলে আমি বদলে দিব।
এখন আপনি যদি চান আমি আপনাকে Payonner Master Card এনে দেই নিচের প্রয়োজনীয় জিনিস গুল আমাকে ইমেইল করে পাঠাতে হবেঃ

1)             আপনার ভোটার ID কার্ড।
2)             আপনার মোবাইল নাম্বার।
3)             আপনার ইমেইল।
4)             আপনার ঠিকানা।

আপনার একাউন্ট তৈরির সব ডকুমেন্ট আপনার মেইলে ভিডিও অথবা ইস্কিনশট হিশেবে পাঠিয়ে দেওয়া হবে।

নোটঃ আপনি যদি ভোটার না হয়ে থাকেন তাহলে আপনার জন্য আমি Fake ID কার্ড বানাতে পারি কিন্তু সব থেকে ভালো হবে আপনার পরিবারের কারো ভোটার ID কার্ড যেমন বাবা, মা, ভাই, বোন ইত্যাদি ব্যাবহার করা। এতে আপনার একাউন্ট ১০০% পিওর থাকবে।

আপনার কার্ড আমার কাছে আসা মাত্রই আমি আপনার মোবাইল নাম্বারে ও ইমেইলে জানিয়ে দেবো। এবং আপনাদের কে জানিয়ে দিতে হবে যে আপনি কোন কোরিয়ার সার্ভিসের মাধ্যমে কার্ডটা নিবেন।

সুতরাং আপনারা যারা আমার থেকে Payonner Master Card নিতে চান তারা আমার সাথে সরাসরি মোবাইলে কথা বলতে পারেন। আমার মোবাইল নাম্বারঃ ০১৭৭০২২০১৪৪

আপনারা ভাবছেন হয়তো এতে আমার কি স্বার্থ থাকতে পারে, হয়তো ভাবছেন আমি আমার রেফারেলে একাউন্ট খুলে দিলে ২৫$ পাবো সেই কারনে আপনাদের একাউন্ট খুলে দিতে চাইছি। কিন্তু আপনাদের ধারনা ভুল। কারন আমি ৬মাস জেই কষ্ট টা করেছি আমি চাই আপনাদের সাথে এই রকম না হোক। আর থাকল ২৫$ এর কথা, এই ২৫$ আমি এবং আপনি তখনি পাবো যখন আপনি ১০০$ আপনার Payonner একাউন্টে জমা করবেন।

আমার কাছে এমনিতেও ৩২১.২৮$ আছে। এটা আমি কাজ করে ইনকাম করেছি। আপনাদের একাউন্ট খলার জন্য নয়।
মাহমুদা বেগম আমার আম্মুর নাম। আমি এখন ভোটার হইনি তো তাইঃ


আমাকে আপনারা ১০০% বিশ্বাস করতে পারেন। চাইলে আমার সাথে দেখাও করতে পারেন।

নোটঃ আপনি হয়তো আবারও ভাবছেন, যেহেতু আমি আপনার একাউন্ট খুলে দিচ্ছি সেহেতু আমি আপনাকে আপনার একাউন্ট ফিরিয়ে দেওয়ার পরেও ব্যাবহার করতে পারি। এটাও আপনাদের ভুল ধারনা। যে যে কারনে আমি পরে আর আপনার একাউন্টে ঢুকতে পারবনা সেগুলো হলঃ

)             আপনাকে স্কিনশর্ট পাঠিয়ে দেয়ার পরে আমার কম্পিউটার থেকে ফাইল ডিলিট করে দিব।
)             আপনার Master Card আমি খুলে দেখবো না। (যেমন ভাবে Payonner থেকে এসেছে ঠিক তেমনই আপনার কাছে যাবে)
)             আপনি আপনার একাউন্ট এর পাসওয়ার্ড ও ঠিকানা বদলে দিবেন।
)             আপনার Payonner Master Card একটিভ করার সময় আপনাকে ৪ ডিজিটের Pin Code দিতে হবে। যেটা আমি জানতে পারব না।
)             আর সর্ব শেষ যেটা সেটা হল Payonner Master Card আমার কাছে থাকবে না। আর ATM এ কার্ড ছাড়া আমি টাকা তুলবো কিভাবে ?


এর পরেও যদি আপনারা আমাকে অবিশ্বাস করেন তাহলে আপনাকে অনেক অনেক ধন্যবাদ এই পোস্ট টা দেখার জন্য। 

আমার সম্পর্কেঃ

নামঃ আল-মাহফুজ, নুরনবি, মুন্না (Munna)
কাজঃ আমি একজন ছাত্র।
বয়সঃ ১৮।
বাসাঃ রাজাবাজার, বগুড়া।
গ্রামের বাসাঃ চন্ডিহারা, নিমারপাড়া, বগুড়া।
মোবাইল নাম্বারঃ ০১৭৭০২২০১৪৪
আমার ছবিঃ


আপনারা যদি চান যে আপনারা নিজেরাই একাউন্ট খুলবেন তাহলে এই লিঙ্কে যেতে পারেন। এখানে স্কিনশর্ট সহ একাউন্ট খলার Full Tutorial দেওয়া আছে।

আশা করি আপনাদের ভালো লেগেছে।
আমার টিউনে আপনাদের উপকার কতখানি হবে জানিনা, তবে ক্ষতি যে হবেনা এটা আমি ১০০% শিওর।
সবাইকে ধন্যবাদ।
Munna

মন্তব্যসমূহ

  1. ভাই আমি আপ্পনারে ফোন দিতাছি নাম্বার ভিজি?
    আমার নাম্বার 01866052023

    উত্তরমুছুন
  2. Payonner একাউন্ট এ কোন রেফারেল বোনাছ যোগ হচ্ছে না । Paypal একাউন্ট ভেরিফাই করতে Payonner একাউন্ট এ কোন ডলার থাকতে হবে ?

    উত্তরমুছুন
  3. উত্তরগুলি
    1. Apnar card number ta mone hoy shothik hoy ni, ar jodi tao na hoy tahole apnar account er scinee short amake pathiye din,
      almahfuzm@gmail.com

      মুছুন
  4. রেজেস্টেশন করতে ব্যাংক অ্যাকউন্ট লাগে?

    উত্তরমুছুন
  5. Assalamualaikum bhai.
    I don't apply for Master Card....
    Please help me.

    উত্তরমুছুন
You are welcome to share your ideas with us in comments !

Archive

যোগাযোগ ফর্ম

প্রেরণ