FB friend Like দেয়নি তো কি হয়েছে নিয়ে নিন ৫০০+ লাইক আপনার Photo & Status এ

আসসালামু য়ালাইকুম

হ্যালো আমার প্রান প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন।
যদি নাও থাকেন তাহলে এই খবর শুনে অবশ্যই ভালো হয়ে যাবেন।

বলতে গেলে আমরা সবাই Facebook ব্যাবহার করি। আর কম বেশি সবাই Photo এবং Status দেই। দেখা যায় যে Friend আছে অনেক কিন্তু লাইক ও কমেন্ট এর সংখ্যা খুবি কম। এখন তো আমরা আমাদের ফ্রেন্ডদের গালি দিতে পারিনা। তাই আজকে আমার এই টিউন। ফ্রেন্ড লাইক দেয়নি তো কি হয়েছে Auto ভাবে লাইক নিন আপনার Photo বা Status এ।

তাহলে শুরু করা যাক। প্রথমে আপনি আপনার ফেসবুক ID তে লগইন করুন।


এখন আপনি এখানে যানঃ Link for Like

তারপর নিচের স্কিনশর্ট এর মতো করে কাজ করুনঃ



এখানে এসে আপনার ID থেকে পারমিশন দিন.
তারপর আপনার Login Code টি ২ সেকেন্ড সময়ের মাঝে Copy করে নিন।


এইবার আপনার Code টি দিয়ে Submit করুনঃ



এখন আপনি Like চান, না Comment চান তাতে ক্লিক করুন।



এখন আপনি যেখানে লাইক বা কমেন্ট চান সেটা সিলেক্ট করুনঃ সাবমিট করুনঃ






এখন আপনার ফেসবুকে গিয়ে দেখুন আপনার লাইক আস্তে আস্তে বেশি হচ্ছে।


কোন কোন মানুষ বলে এই রকম ভাবে লাইক নিলে নাকি ফেসবুক ID নষ্ট হয়ে যায়। কিন্তু আমার কাছে এই রকম কিছুই মনে হয়নি। এই রকম ভাবে আপনি বার বার Like নিতে পারবেন।

আমার টিউনে আপনাদের উপকার হবে কিনা জানিনা। কিন্তু ক্ষতি যে হবেনা এটা আমি ১০০% শিওর।

আশা করি আপনাদের ভালো লেগেছে।

সবাইকে ধন্যবাদ।   

একটি মন্তব্য পোস্ট করুন

You are welcome to share your ideas with us in comments !

নবীনতর পূর্বতন