Top 5 Action Android Games for Free to Play

আসসালামু আলাইকুম

আশা করি আপনারা সবাই ভালো আছেন।
এখন চলুন শুরু করা যাক আজকের টপিকঃ সব থেকে ভালো Top 5 Android Action Games ফ্রি তে খেলার জন্য। আশা করি সবার ভালো লাগবে।
Top 5 Action Android Games for Free to Play techmyline

১। Play Unknown Battle Ground (PUBG) Mobile

Top 5 Action Android Games for Free to Play techmyline

প্রথম এই game টি Personal ভাবে আমার খুবি প্রিয় একটি game। আমার মনে হয় PUBG Game এর নাম শুনে নাই এমন মানুষ কমই আছে। এটি একটি Online গেম। অর্থাৎ আপনি যদি এই গেম খেলতে চান তাহলে অবশ্যই আপনার ফোনে Internet Connection লাগবে এবং খেলার জন্য প্রচুর Data খরচ করতে হবে। But আপনি যদি এই গেম খেলেন তাহলে এর মজা বুঝতে পারবেন।

এই গেম মূলত একটি Battle War এর মতো। আপনার সাথে আপনার ৩ জন সঙ্গি সহ আরো ৯৬ জন প্লেয়ার একসাথে একটি আইল্যান্ডে বিমান থেকে জাম্প দিবে। আইল্যান্ডের মাঝে অনেক ঘর, বিল্ডিং আছে যেখানে অস্ত্র অথবা যুদ্ধের জন্য জেসব সামগ্রি দরকার হয় সেগুলো নিয়ে আপনি এবং আপনার ৩ জন সঙ্গিকে বাকি বেঁচে থাকা প্লেয়েরের সাথে যুদ্ধ করতে হবে। শেষে যে বেঁচে থাকবে সে Chicken Dinner নামের Victory পাবে। এছাড়াও আরো অনেক মোড আছে যেগুলো আপনি খেলতে পারেন।


আপনি চাইলে এই গেম একা একাও খেলতে পারেন। যদি আপনি চান তাহলে এই গেমে আপনার ভালো বন্ধু, ভালো Squad গড়েনিতে পারেন। এবং আপনার বোরিং সময়ে তাদের সাথে গেম খেলে ভালো আনন্দ পেতে পারেন।

২। Call of Duty (COD) Mobile

Top 5 Action Android Games for Free to Play techmyline

দ্বিতীয় এই গেম টি মোটামোটি প্রথম গেমের মতই। তাই এটা নিয়ে আমি আর বেশি কিছু বলব না। আপনি যদি PUBG খেলে থাকেন তাহলে আপনি এটাও অনেক ভালো ভাবে খেলতে পারবেন।

৩। Fortnite

Top 5 Action Android Games for Free to Play techmyline

তৃতীয় এই গেম টি উপরের দুইটার মতো হলেও এর কিছু বারতি সুযোগ সুবিধা আছে। আপনি এনিমির থেকে বাঁচার জন্য নিজের ইচ্ছাতে যেকোনো জায়গায় ঘর অথবা বিল্ডিং বানাতে পারেন। যেটা Realistic Battle Ground এ Possible হয় না। তাই এই গেম টি উপরের দুইটার থেকে একটু আলাদা। আর এই গেমের গ্রাফিক্স টাও আপনার একটু বেশি পছন্দ হবে। কারন এই গেম টি খুবি Colorful একটি গেম।

৪। Modern Combat 5

Top 5 Action Android Games for Free to Play techmyline

চতুর্থ এই গেম টি Story Mode Online FPS গেম। যদিও এই গেম টি Offline হলে বেশি ভালো হত। But এটিও একটি Online গেম। এই গেমে আপনি নিজে নিজে গেমের মধ্য দেয়া story কে follow করে গেম টি খেলতে পারবেন। গেমটির গ্রাফিক্স অনেক সুন্দর যা প্লেয়ারকে একটি আলাদা লেভেলের আনন্দ দেয়। যদি আপনার সুধু FPS গেম খেলার ইচ্ছা হয় তাহলে আপনি আপনার বোরিং সময়ে এই গেম খেলে আনন্দ নিতে পারেন।

৫। Free Fire

Top 5 Action Android Games for Free to Play techmyline

পঞ্চম এই গেম টি লিস্টে দেয়া প্রথম গেম PUBG এর মতই। আপনার Device অথবা Phone যদি কম রেমের হয় অথবা বলতে পারেন আপনার যদি একটি Low Configuration এর Device থাকে এবং আপনি সেটাতে PUBG খেলতে পারছেন না তাহলে আপনি এই গেম টি খেলতে পারেন। এই গেমের গ্রাফিক্স কোয়ালিটি ওতটা ভালো না হলেও এটিও অনেক জনপ্রিয়ও একটি গেম। এবং এখানেও আপনি Online এ আপনার ভালো বন্ধু, ভালো Squad গড়েনিতে পারেন। এবং আপনার বোরিং সময়ে তাদের সাথে গেম খেলে ভালো আনন্দ পেতে পারেন।


আশা করি আমার এই পোস্ট টি আপনার ভালো লেগেছে।

এই ৫ টি Game আমি Personal ভাবে ব্যাবহার করি Entertainment এর জন্য। যদি আপনাদের পছন্দের কোন গেম থাকে তাহলে তা নিচে Comment এ আমাদের জানাতে পারেন।

বিঃদ্রঃ উপরোক্ত TOP 5 ছাড়াও আপনাদের Comment থেকে নির্বাচিত ও উল্লেখযোগ্য কিছু Game:
[আপনাদের মতামতের অপেক্ষায়]

আমার টিউনে আপনাদের উপকার হবে কিনা জানিনা। কিন্তু ক্ষতি যে হবে না তা তে আমি ১০০% সিউর।


সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

মন্তব্যসমূহ

  1. What a fantastic post! This is so chock full of useful information I can't wait to dig deep and utilize the resources you have given me. Your exuberance is refreshing. Gifts for men

    উত্তরমুছুন

  2. Thanks For Sharing The Amazing content. I Will also share with my friends. Great Content thanks a lot.great information

    উত্তরমুছুন
You are welcome to share your ideas with us in comments !

Archive

যোগাযোগ ফর্ম

প্রেরণ