তৈরি করুন আপনার একটি Skrill Bank Account. আর টাকা তুলুন আরও সহজে।

আসসালামু য়ালাইকুম

হ্যালো আমার প্রান প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন
যদি নাও থাকেন তাহলে এই খবর শুনে অবশ্যই ভালো হয়ে যাবেন



আজকে আমি আপনাদের শেখাবো কিভাবে Skrill Account খোলা যায়।
প্রথমে জানাই, আমরা ইন্টার্নেটে যে ইনকাম করি তা বাংলাদেশ থেকে তোলার জন্য Paypal Payonner ছাড়া Skrill ও আমাদের অনেক সহযোগিতা করে। যাই হোক কথা না বারিয়ে চলুন কিভাবে Skrill Account খুলবেন তা দেখা যাকঃ


প্রথমে এই লিঙ্কে যানঃ Click Skrill Account

তারপর আপনার সামনে এই রকম একটি স্কিন ওপেন হবে। আপনারা স্কিনশর্ট অনুযায়ী কাজ করেনঃ


এখানে আপনার Email লিখুন এবং আপনার Password দিন।


এখানে আপনার দেশ এবং আপনি কি টাকা বসাতে চান সেটা দেবেন। এবং আপনার নাম ও যা কিছু চায় সব দিবেন। তারপর Continue বা Next এ ক্লিক করুনঃ




তারপর যে আপনি আপনার Email Verification করবেনঃ



বাস আপনার Personal Account তৈরি হয়ে গেছে।

বিঃদ্রঃ আমি আপনাদের আগের নিয়মে Account খোলার স্কিনশর্ট দেখালাম, কারন এখনকার নিয়মে যদি দেখাতে চাই তাহলে আমার আরেকটি Account খোলা লাগবে। আমার Already একটা Account খোলা আছে। তাই I am sorry. তবে আপনারা যদি বুঝতে না পারেন তাহলে আমি তো আছি।
যদি এমন হয় যে আপনারা Account খুলতে পারছেন্না তাহলে আমি আপনাদের Account খুলে দেব। 
আমার নাম্বারঃ ০১৭৭০-২২০১৪৪


এখন আসুন কিভাবে টাকা তুলবেনঃ

প্রথমে আপনার Account এ লগইন করুনঃ

তারপর স্কিনশর্ট দেখে দেখে কাজ করুনঃ
 এসব Bank আপনি Ad করতে পারবেনঃ DBBL, Brac, Bank Asia, Islami Bank etc.




আপনার যদি Payonner Master Card থাকে তাহলে আপনার জন্য সহজ হবে টাকা তুলতেঃ





আমার টিউনে আপনাদের উপকার হবে কিনা জানিনা। কিন্তু ক্ষতি যে হবেনা এটা আমি ১০০% শিওর।

আশা করি আপনাদের ভালো লেগেছে।

সবাইকে ধন্যবাদ

8 মন্তব্যসমূহ

You are welcome to share your ideas with us in comments !

  1. পেওনিয়ার কার্ড ভেরিফাই হচ্ছে না।

    উত্তরমুছুন
  2. আমি খুলবো একটা আমার এডসেন্সের টাকা তোলার জন্য।
    বাংলা ইবুক ডাওনলোড করতে পারবেন খুব সহজে অনুবাদ,হরর,রোমান্টিক বাংলা ইবুক আর গল্পের সম্ভার এখন http://bhootgoyenda.blogspot.com

    উত্তরমুছুন
  3. একাউন্ট খুলেছি কিন্তূ আমার ওয়ালেটে টাকা নেই
    আমি কিভাবে টাকা আমার ওয়ালেটা জমা করবো
    দয়া করে জানাবেন

    উত্তরমুছুন
  4. ভালো একটা প্রবন্ধ।
    আরো বিস্তারিত হলে ভালো হতো।

    উত্তরমুছুন
নবীনতর পূর্বতন