ফ্রিতে আপনার Windows 10 অ্যাকটিভ করে নিন কোন প্রকার ঝামেলা ছাড়াই।

আসসালামু য়ালাইকুম

হ্যালো আমার প্রান প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন।
যদি নাও থাকেন তাহলে এই খবর শুনে অবশ্যই ভালো হয়ে যাবেন।


আমরা যাহারা নতুন উইন্ডোজ ১০ ব্যবহার করছি তাদের জন্য মূলত আমার এই টিউন। কম্পিউটার বা ল্যাপটপে উইন্ডোজ ১০ দেবার পরেই আমাদের একটা সমস্যা তা হল উইন্ডোজটাকে এক্টিভ করা। আর এই সমস্যার মুখমুখি হতে হবে না কারন আপনাদের সাথে যে সফটওয়্যার টি আমি শেয়ার করছি তা Auto ভাবে আপনার উইন্ডোজ একটিভ করে দিবে।

ফাইল টি এখান থেকে ডাউনলোড করে নিনঃ Download

প্রথমে আপনি Rar ফাইল টি ওপেন করুনঃ
তারপর KMSAuto.exe নামের ফাইল টি তে ডাবল ক্লিক করুনঃ



অতপর আপনার সামনে এই রকম একটি Window ওপেন হবেঃ



এখন Active এ ক্লিক করলেই আপনার Windows 10, Active হয়ে যাবে।

এখন নির্ভয়ে Windows ব্যবহার করুন কোন সমস্যা হবে না।

আমার টিউনে আপনাদের উপকার হবে কিনা জানিনা। কিন্তু ক্ষতি যে হবেনা এটা আমি ১০০% শিওর।
আশা করি আপনাদের ভালো লেগেছে।
সবাইকে ধন্যবাদ

একটি মন্তব্য পোস্ট করুন

You are welcome to share your ideas with us in comments !

নবীনতর পূর্বতন