সব থেকে ভালো একটি Screen Recorder Apps এর Pro Version আপনাদের Android Phone এর জন্য।

আসসালামু আলাইকুম


হ্যালো আমার প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আসা করি ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।

আমার আজকের টিউন টি Android Phone এর জন্য। আমার মনে হয় আপনাদের এই টিউনটি অনেক কাজে আসবে। আজকের টিউটোরিয়াল এ আপনাদের সাথে যে বিষয় নিয়ে আলোচনা করব তা হল স্মার্ট ফোন এর ইস্ক্রিন এ ভিডিও রেকর্ডিং সম্পর্কে। আমরা কম বেশি সবাই আমাদের স্মার্ট ফোন এর ইস্ক্রিন রেকর্ড করি। সবাই আলাদা আলদা আপ্পস ব্যবহার করি। এর মাঝে আমার কাছে জেই আপ্পস বেশি ভাল লেগেছে তার নাম One short screen recorder PRO
আমি এর সম্পর্কে বেশি কিছু বলব না। আপনারা ব্যবহার করলেই বুঝতে পারবেনঃ প্রথমে এখান থেকে এর PRO Version ডাউনলোড করে নিনঃ

>>>>>>>>>>>>>>>>>>>>>>>> Download<<<<<<<<<<<<<<<<<<<<<<<<

এবং স্বাভাবিক ভাবে Install করুন তারপর ওপেন করুন এবং যা Record করতে চান তা করুনঃ 

এটা PRO Version তাই আপনাদের আর $ দিয়ে এটাকে কিনতে হবে না। 

আসা করি আপনাদের অনেক ভাল লাগবে।

 খোঁদা হাফেজ।

 যদি এখানে বুঝতে সমস্যা হয় তাহলে আপনাদের জন্য ভিডিও বানিয়েছি তা দেখে নিতে পারেনঃ
https://www.youtube.com/watch?v=FykoIL1qSsI

আমার টিউনে আপনাদের উপকার হবে কিনা জানিনা। কিন্তু ক্ষতি যে হবে না তা তে আমি ১০০% সিউর।

সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

You are welcome to share your ideas with us in comments !

নবীনতর পূর্বতন