আপনাদের স্মার্ট ফোনের জন্য নিন Real VPN ফ্রি ভাবে ব্যবহার করার জন্য।

আসসালামু আলাইকুম

হ্যালো আমার প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আসা করি ভালো আছেন/।
আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। আমি এর আগের টিউনে বলেছিলাম যে আমি আপনাদের স্মার্ট মোবাইল এর জন্য একটি ফ্রি VPN এর জন্য টিউন করবো তাই আজ আপনাদের জন্য একটি ফ্রি VPN নিয়ে হাজির হলাম। আমি Munna NeeL

তো চলুন আপনাদের এই ফ্রি VPN এর সাথে পরিচয় করিয়ে দেই।
VPN টির নাম Cyberghost, Version: 5.5, Full Free. For Android

এই VPN একটি সুবিধা হল আপনাকে এর জন্য কোন অ্যাকাউন্ট করতে হবে না শুধু Install করে ব্যবহার করা শুরু করে দিবেন। আর একটি কথা, এটি একটি Real VPN. যা ডলার দিয়ে ক্রয় করতে হয় কিন্তু আপনারা এটিকে ফ্রি ভাবে ব্যবহার করতে পারবেন।
তাহলে এবার কিভাবে ব্যবহার করবেন তা দেখে নিনঃ
প্রথমে এখান থেকে এপ্পস টি ডাউনলোড করে নিনঃ
>>>>>>>>>>>>>>>>>>>>>Download<<<<<<<<<<<<<<<<<<<<<<<
আপনি চাইলে এই আপ্পস টি Apkpure.com থেকেও ডাউনলোড  করতে পারেন এবং
আপনি চাইলে এই আপ্পস টি Google play store  থেকেও ডাউনলোড  করতে পারেন।
এখন এটিকে আপনার স্মার্ট ফনে Install করে নিনঃ
তারপর এটিকে ওপেন করুনঃ
আপনার সামনে এমন একটি Window ওপেন হবেঃ




এরপর সবার অপরে দেখুন লেখা আছে Server Location এখানে ক্লিক করুনঃ


তারপর আপনি আপনার পছন্দ মত একটি Country সিলেক্ট করে নিন। কিন্তু মনে রাখবেন স্টার দেয়া Country গুলো আপনি ব্যবহার করতে পারবেন না। স্টার ছারা জত Country আছে সব ব্যবহার করতে পারবেনঃ


এখন স্টার ছাড়া একটি Country তে ক্লিক করে OK তে ক্লিক করুনঃ
তারপর সবার নিচে দেখুন Switch আছে এতে ক্লিক করুনঃ

তারপর নিজে নিজেই IP location Change হয়ে যাবে। এবং আপনাকে IP দেখাবে।


এখন আপনি এটাকে Minimize করে আপনি চাইলে Check করতে পারেনঃ


এখন যে কাজ করতে চান তা করুন।

যদি এখানে বুঝতে সমস্যা হয় তাহলে আপনাদের জন্য ভিডিও বানিয়েছি তা দেখে নিতে পারেনঃ

এর আগে আমি কম্পিউটার এর জন্য একটি VPN নিয়ে টিউন করেছি। আপনারা চাইলে দেখতে পারেনঃ

http://techmyline.blogspot.com/2016/10/real-vpn-free-for-pc.html

আমার টিউনে আপনাদের উপকার হবে কিনা জানিনা। কিন্তু ক্ষতি যে হবে না তা তে আমি ১০০% সিউর।

সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

You are welcome to share your ideas with us in comments !

নবীনতর পূর্বতন