১০০% ফ্রি Paypal Account খুলে ব্যবহার করুন। ১০০% প্রমাণিত। আজকে শুধু প্রমান। How to create a verify paypal account in BD part-5

আসসালামু আলাইকুম


হ্যালো আমার প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আসা করি ভালো আছেন।  আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।
আগে আমি আপনাদের বলে রাখি যে এই টিউন পরে যদি আমার অপর রাগ করেন তাহলে আমার কিছু করার নেই। কারন আমি আপনাদের আগেই বলেছিলাম আপনি বাংলাদেশ থেকে Paypal ব্যবহার করতে পারবেন তাও আবার Payoneer এর সাথে। তো এই টিউন টি বা টিউন টি পরার আগে আপনাদের বলে রাখি যারা আমার সাথে Paypal Account খুলেছেন তারা এই টিউন দেখে অনেক খুশি হবেন। এবং যারা খলেন নি তারা আফসোস করবেন। কিন্তু হ্যাঁ আপনার হাতে এখন সময় আছে যে আপনি ফ্রি ভাবে একটি Paypal Account নিজেই খুলে নিতে পারবেন। আর হ্যাঁ যেখানে একটি Paypal verify Account খুলে নেয়ার জন্য আপনাকে ৫,০০০ টাকা থেকে ১০,০০০ দিতে হয় সেখানে আপনি আপনাদের জন্য খলা একটি Youtube Channel এ Subscribe করতে পারছেন না। খুবি দুঃখের সাথে বলতে হচ্ছে যে আমাদের দেশের মানুষের সাথেই আমরা নেই। আমি যদি এই কাজ আপনাদের জন্য না করে বিদেশের জন্য করতাম তাহলে দেখাতাম আপনাদের যে একটি Channel (Helpline for BD) দিয়ে কি কি করা জেতে পারে। যাই হক আমি আশা করি আপনারা আমার সাথে থাকবেন।
তাহলে আজ আমি আপনাদের কে যে ভিডিও দেখাতে যাচ্ছি সেটা দেখে আপনি অনেক উপকৃত হবেন। কারন এই ভিডিও তে প্রমান করা হইছে যে বাংলাদেশের একটি Paypal Account  কিভাবে সাজিয়ে তাকে ইচ্ছা মতো ব্যবহার করতে পারবেন। আমি বঝাতে পারছি না কারন এই ভিডিও টি আমি প্রমান হিসেবে তৈরি করেছি এই কারনে যে আমি এর আগে জেই টিউন গুলো করেছিলাম Paypal এবং Payoneer এর অপরে তার বাবহারের প্রমান। তাহলে দেখুন। আর হ্যাঁ Subscribe করতে ভুলবেন না।
https://www.youtube.com/watch?v=py2x0z7xjAk
যদি আপনি এখন Paypal Account বা Payoneer Account না খুলে থাকেন তাহলে এই ভিডিও দেখার পর আপনি খলার জন্য পাগল হতে পারেন। জাই হক আপনি কিভাবে একটি Verify Paypal Account খুলবেন এর বিস্তারিত এই Channel এ দেয়া আছে দেখে খুলে নিতে পারেন। আর যদি না পারেন তাহলে ত আমি আছিই। No Problem. Helpline for BD
Thank you so much.
আমার টিউনে আপনাদের উপকার হবে কিনা জানিনা। কিন্তু ক্ষতি যে হবে না তা তে আমি ১০০% সিউর।
সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

মন্তব্যসমূহ

You are welcome to share your ideas with us in comments !

Archive

যোগাযোগ ফর্ম

প্রেরণ