বাংলাদেশ থেকে Paypal Verify Account খুলুন এবং ব্যবহার করুন। কোন রকম সমস্যা ছাড়া। Try তো করুন। না পারলে আমি তো আছিই।

আসসালামু আলাইকুম

 

হ্যালো আমার প্রিয় বন্ধুরা,
আপনারা সবাই কেমন আছেন? আসা করি ভালো আছেন।আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।আজকে আমি আপনাদের সাথে যে বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি এর আগেও ঠিক এই বিষয় নিয়েই আলোচনা করেছিলাম। বিষয়টা হল Paypal Account নিয়ে। আমরা সবাই জানি যে বাংলাদেশ থেকে Paypal ব্যবহার করা যায় না কারন বাংলাদেশে Paypa নেই।
কিন্ত  আমি আজকে সবাইকে অবাক করে দেয়ার মত কথা বলব যে আমি Paypal এর সাইট এ বাংলাদেশ এর পতাকা পাইছি এবং বাংলাদেশের ঠিকানা ব্যবহার করে, বাংলাদেশ এর মবাইল নাম্বার ব্যবহার করে আপনি Paypal Account তৈরি করতে পারবেন। এবং সেই Account টি কোন ঝামেলা ছারাই ব্যবহার করতে পারবেন। এবং আরও বলে রাখি  যে এই Paypal Account Log in করার জন্য আপনাকে কোন IP বদলাতে হবে না। বিন্দাস ব্যবহার করতে পারবেন।
আবার বলি আপনি যা শুনেছেন বা পরেছেন তা একদম সত্য। আপনাদের লিখে বঝান যাবে না তাই আমি ভিডিও বানিয়ে দিলাম। এবং শুধু আপনাদের জন্য আমি এই Youtube Channel তৈরি করেছি। চ্যানেল এর নাম   Helpline For BD.
আসা করি আপনাদের ভাল কিছু উপহার দিতে পারব। তাহলে আপনারা আমার সাথে থাকুন এবং টেকটিউনস কে এর জন্য অনেক ধন্যবাদ। আমার নাম Munna NeeL
আমার টিউনে আপনাদের উপকার হবে কিনা জানিনা। কিন্তু ক্ষতি যে হবে না তা তে আমি ১০০% সিউর।
সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

মন্তব্যসমূহ

You are welcome to share your ideas with us in comments !

Archive

যোগাযোগ ফর্ম

প্রেরণ