যাদের Paypal ও Payonner একাউন্ট হল। তারা এখন কিভাবে দুইটা Adjust করে বাংলাদেশ থেকে Dollar তুলতে পারবেন। Most Important টিউন, For you.

আসসালামু য়ালাইকুম,


হ্যালো আমার প্রান প্রিয় বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।

আমার প্রথম টিউনে তো আপনারা Payonner একাউন্ট ও তার পরের টিউনে Paypal একাউন্ট খুলেছেন? যদি খুলে থাকেন তাহলে আসুন এর পরের ধাপে যাওয়া যাক। আমার মতে একাউন্ট খোলার পরের Stapes টি হল Paypal একাউন্ট টি Payonner একাউন্ট এর মাধ্যমে ভেরিফাই করা। তাহলে শুরু করা যাক আমার আজকের টিউনঃ

আমি জানি যে, আপনারা এখন মনে করেন Paypal আর, Payonner এর US Payment Service ভেরিফাই করেনা। কিন্তু আপনার ইএ ধারনা ভুল। কারন আমি কিছু দিন আগে একজনের Paypal একাউন্ট Payonner এর মাধ্যমে Verify করে দিলাম। তবে একটা কথা হল কি, আমরা বাঙ্গালিরা খুব সহজেই হার মেনে নেই, চেষ্টা করিনা বা করতে চাইওনা। এটাই আমাদের বড় একটা রোগ। যার কোন ওষুধ পৃথিবীতে নেই। যাই হোক আমি ঐসবের অপর কথা বলতে আসিনি। আপনি এখন আমার Stapes গুল Follow করুন দেখুন পারবেনঃ

প্রথমে আপনার Email চেক করুন দেখুন Paypal থেকে এই রকম কোন মেইল এসেছে কি নাঃ

যদি এসে থাকে তাহলে আপনার একাউন্ট আজকেই Verify হবে(ইমাইল তারিখ ১/৩ দিনের ভিতর হতে হবে)। আর যদি না এসে থাকে তাহলে অপেক্ষা করুন আসবে। আপনাদের যদি আপেক্ষা করতে মন না চায় তাহলে আপনার Paypal একাউন্টে Dollar লোড দিন। তারপর আপনার একাউন্ট Verify করতে আর সমস্যা হবে না।

তারপর ইমেইল থেকেই আপনি Paypal এ Log In করুনঃ

এখন ব্যাংক Add  করুনঃ


তারপর I have a different bank এ ক্লিক করুনঃ


তারপর নিচের মতো আসবে;


এখন Paypal এর Stapes বাদ। তারপর আসুন, New Tab এ আপনার Payonner একাউন্ট Log In করুনঃ


তারপর US Payment Service এ যানঃ


আপনার থেকে যা যা চায় সবকিছু দিয়ে Submit করুনঃ


এখানে দেখুন আপনারা Bank এর নাম, রাউটিং, একাউন্ট নাম্বার সব দেওয়া আছে।


এই সব গুল নিয়ে Paypal এর ব্যাংক হিসেবে দিয়ে দিন; তারপর Continue তে ক্লিক করুন;

যদি আপনার বুঝতে সমস্যা হয় তাহলে নিচের মতো করে দিনঃ



এখন আপনি আরামছে বশে থাকুন। এখন Paypal আপনার Payonner একাউন্টে ছোট ছোট সংখ্যার কিছু টাকা পাঠাবে।


এখন আপনি সেই টাকা গুল আপনার Paypal একাউন্টের Confirm Bank এ Add করে দিবেন। আপনার কজ শেষ। আপনার একাউন্ট ব্যাংক লিঙ্ক Verify হয়ে গেছে।


নিচের মতো করে টাকা গুল বসে Submit করুনঃ


আপনার কাজ শেষ। আপনার Paypal একাউন্ট Verify হয়ে গেছে।

আমি যখন প্রথম Paypal খুলি তখন আমাকে এই রকম লোড দিছিল। আমি বুঝতে পারছিলাম না এরা বলে কি? কিষের টাকা Add করতে বলে। পরে বুঝলাম। আসলে ব্যাপারটা এই। সে যাই হোক।

আশা করি আপনাদের ভালো লেগেছে।

সবাইকে ধন্যবাদ।
Munna

মন্তব্যসমূহ

  1. Payonner একাউন্ট এ কোন রেফারেল বোনাছ যোগ হচ্ছে না । Paypal একাউন্ট ভেরিফাই করতে Payonner একাউন্ট এ কোন ডলার থাকতে হবে ?

    উত্তরমুছুন
  2. আমার পেপাল আইডি payoneer এবং ব্যাংক এ্যাকাউন্ট এড হচ্ছে না । আমার এ্যাকাউন্টটে 3ডলার আছে কি ভাবে এড করব দয়া করে সাহায্য করেন। ব্যাংক এ্যাকাউন্ট এড করার সময় You cannot add a bank at this time. মেসেজ দেয়, আর কাড এড করার সময় We were unable to process your credit card registration at this time. We apologize for the inconvenience. Please try again at a later date. মেসেজ দেয়।

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. Paypal এ ব্যাংক ADD করার জন্য আপনার মেইলে অবশ্যই Message আসতে হবে। তারপর আপনি ব্যাংক add করতে পারবেন।

      মুছুন
  3. যদি মেসেজ না আসে তাহলে আমি ডলার খরচ করে এড করতে পারবনা ।

    উত্তরমুছুন
You are welcome to share your ideas with us in comments !

Archive

যোগাযোগ ফর্ম

প্রেরণ