যাদের Modem এ MB দেখা যায় না যে কতো MB আছে আর কতো MB খরচ হইছে তাদের জন্য। শুধু মাত্র GP ব্যবহারকারীদের জন্য।

আসসালামু য়ালাইকুম হ্যালো আমার প্রান প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। যদি নাও থাকেন তাহলে এই খবর শুনে অবশ্যই ভালো হয়ে যাবেন।

Make Money Online : http://ow.ly/KNICZ
আসসালামু য়ালাইকুম হ্যালো আমার প্রান প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। যদি নাও থাকেন তাহলে এই খবর শুনে অবশ্যই ভালো হয়ে যাবেন।

Make Money Online : http://ow.ly/KNICZ
আসসালামু য়ালাইকুম

Make Money Online : http://ow.ly/KNICZ
আসসালামু য়ালাইকুম

Make Money Online : http://ow.ly/KNICZ

আসসালামু আলাইকুম

হ্যালো আমার প্রান প্রিয় বন্ধুরা আপ্নারা সবাই কেমন আছেন। আশা করি ভালো আছেন। যদি নাও থাকেন তাহলে এই খবর শুনে অবশ্যই ভালো হয়ে যাবেন।

আজকে আমি আপনাদের সাথে এমন একটা টিপস সেয়ার করবো যা এর আগে কেউ ট্রাই করেও দেখেন নি। যাই হোক কথা না বারিয়ে সরাসরি কাজে চলে যাই।

প্রথমে আপনি আপনি আপনার Graminphone Sim Card আপনার মোবাইলে তুলুন। তারপর
এই লিঙ্কে প্রবেশ করুনঃ Link
অতপর আপনার সামনে এই রকম একটা Window ওপেন হবেঃ
এখন Create New eCare account এ ক্লিক করুনঃ


তারপর স্কিনশর্ট অনুযায়ী কাজ করতে থাকেন। অর্থাৎ এখানে আপনার মোবাইল নাম্বার, আপনার নাম, এবং ইমেইল বসিয়ে টিক দিয়ে Create My Account এ ক্লিক করুনঃ

তারপর আপনার সামনে নিচের Window তে একটি লেখা আসবে। এখন আপনার মোবাইলে একটা SMS আসবে। এবং SMS সবার নিচে একটি ৮ অক্ষরের Password থাকবে। এখান আপনি অপরের Click hare ক্লিক করুনঃ

আপনার সামনে এই রকম একটি Window ওপেন হবে। এখানে আপনার মোবাইল নাম্বার ও আপনার SMS সবার নিচে একটি ৮ অক্ষরের Password টি বসিয়ে Login করুনঃ

অতপর আপনার সামনে নিচের মত একটি Window ওপেন হবে। এখানে প্রথমের ঘরে আপনার SMS এ আসা Password তারপর আপনার পছন্দ মত একটি Password বাছাই করে বসিয়ে দিন। একটি Security Question সিলেক্ট করে তার Answer দিয়ে Change Password এ ক্লিক করুনঃ

তারপর আপনার সামনে এই রকম Window ওপেন হবে। এখন আপনি অপরের বারে লেখা Offer মাউছ ধরলেই দেখবেন নিচে অনেক গুল Option আসবে। এখান থেকে Internet লেখা Option এ ক্লিক করুনঃ

এখন এখানে দেখাবে আপনার কতো MB আছে আর কতো MB খরচ করছেন।
[{(এটা দিয়ে শুধু MB দেখা হবে তাই নয় অনেক কাজ করা যাবে। এখানে আপনার Sim Card এর সকল Information পাবেন। আপনার Sim card যদি হারিয়ে যায় তাহলে আপনি এখানে সব দেখতে পারবেন। যাতে করে আপনার কখন বিপদ হবে না। এর মাদ্ধমে আপনি আপনার আপন জনের অপর নজরদারি করতে পারবেন। থাক আমি কথা বারাই না। আপনি ব্যবহার করলে নিজেই বুঝতে পারবেন।)}]

আমার টিউনে আপনাদের উপকার হবে কিনা জানিনা। কিন্তু ক্ষতি যে হবেনা এটা আমি ১০০% শিওর। আশা করি আপনাদের ভালো লেগেছে। সবাইকে ধন্যবাদ

Make Money Online : http://ow.ly/KNICZ
 আমার টিউনে আপনাদের কতটুকু উপকার হবে জানিনা। But ক্ষতি যে হবেনা এটা আমি ১০০% শিউর।

সবাইকে ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

You are welcome to share your ideas with us in comments !

নবীনতর পূর্বতন