আপনাদের জন্য Real একটি VPN দিলাম Free ভাবে ব্যাবহার করার জন্য। For PC

আসসালামু আলাইকুম

হ্যালো আমার প্রিয় বন্ধুরা। কেমন আছেন? আসা করি ভাল আছেন।
আমি আর নিয়মিত টিউন করিনা এর জন্য। আপনাদের কাছে আগে থেকেই ক্ষমা চেয়ে নিচ্ছি। এবং আমি যে সব টিউন করি আমার মতে আপনাদের কাজে প্রয়োজনীয় বিষয় নিয়েই করি। ফালতু টিউন করার কোন ইচ্ছা বা প্রয়োজন নেই।
সুতরাং আমি আজ আপনাদের যে বিষয় নিয়ে কথা বোলব তা হল VPN . আমরা প্রায় সবাই জানি VPN কি এবং এটা কি কাজে লাগে। আর এটাও জানি যে ফ্রিতে পাওয়া যায় না। আর জেগুল পাওয়া যায় সেগুল সত্যি হয় না। মানে আপনার Real IP Hide করতে সক্ষম হয় না।
কিন্তু অনেক খোঁজা খুঁজির পর আপনাদের সামনে একটি সত্যি VPN  নিয়ে আসলাম যে শুধু যে আপনার IP Hide করবে তা না Virtual অন্যান্য দেশের IP দিবে। এটা হয়ত আপনারা জানেন;

তাহলে চলুন এই VPN এর সাথে আপনাদের পরিচয় করিয়ে দেই।
VPN টির নাম CyberGhost, এবং এর Version: 5.5.1.3, আপনারা জানেন যে এই VPN ফ্রিতে ব্যবহার করা যায় না। এটিকে কিনে ব্যবহার করতে হয়। কিন্তু আমরা এটাকে ফ্রি ভাবে ব্যবহার করবো।

তাহলে চলুন কিভাবে Install & Use করবেন তা দেখেনেইঃ

প্রথমে নিচের লিঙ্ক থেকে সফটওয়্যার দুইটি ডাউনলোড করে নিনঃ
>>>>>>>>>>>>>>>>> CyberGhost <<<<<<<<<<<<<<<<<<<<<<
>>>>>>>>>>>>>>>>>>>>>> Chatengine  <<<<<<<<<<<<<<<<<

১, এখন Chatengine  টি Install করুন সাধারন নিয়মে;
২, ওপেন করে মিনিমাইজ করে রাখেনঃ

তারপর CyberGhost টি Install করার জন্য ক্লিক করুনঃ
(নোটঃ কখন CyberGhost Update দিবেন না)
Install শেষ হলে এবার কিভাবে ব্যবহার করবেন সেটা দেখুনঃ
প্রথমে আপনার CyberGhost ওপেন করুনঃ


তারপর Update No করুনঃ

তারপর Simulated Country তে ক্লিক করুনঃ

এখানে যেকোনো ইস্টার ছাড়া দেশ  সিলেক্ট করুনঃ
তারপর OK ক্লিক করুনঃ

তারপর Click Hare To Start Protection এ ক্লিক করুনঃ

ক্লিক করার পর আপনার সামনে এমন একটি Window ওপেন হবে এখন আপনি Chatengine ওপেন করুনঃ

তারপর Picture এর মত করে কাজ করুনঃ


দেখুন আপনার VPN কাজ করছে।






যদি এখানে বুঝতে না পারেন তাহলে আমার Youtube এ এর অপর বাংলা টিউটোরিয়াল দেখতে পারেনঃ
https://www.youtube.com/watch?v=xw7nCiEU9VI

আসা করি আপনাদের কাজে আসবে।

আমি আপনাদের যে সকল টিউন দেই আপনাদের উপকারে আসে কি না জানিনা কিন্তু কোন ক্ষতি হবেনা এটা আমি ১০০% শিউর।

সবাই ভাল থাকবেন। ধন্যবাদ।

Munna NeeL

একটি মন্তব্য পোস্ট করুন

You are welcome to share your ideas with us in comments !

নবীনতর পূর্বতন