আপনি কিভাবে Paypal Account এর Limit চিরদিনের জন্য সরাবেন দেখুন। Paypal Part 02,03,04.

আসসালামু আলাইকুম

 

হ্যালো আমার প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আসা করি ভালো আছেন।  আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।
আমি আপনাদের জন্য প্রথম যে টিউন করেছিলাম তা হয়ত দেখেছেন যে আপনি কিভাবে বাংলাদেশ থেকে বাংলাদেশ এর মোবাইল নাম্বার ব্যবহার করে বাংলাদেশ এর ঠিকানা ব্যবহার করে একটি Paypal Account খুলে নিতে পারবেন। আমি Paypal নিয়ে একটু বেশি কথা বলছি, কারন আমরা যারা On-line এ কাজ করি তারাই একমাত্র জানি যে Paypal Account আমাদের জন্য কতটা প্রয়োজন। তো জাই হোক জিনারা আমার ঐ টিউন মিসস করেছেন তারা আমার Channel এ গিয়ে দেখতে পারবেন।
আজ আমি আপনাদের তিনটা জিনিস একবারে দেখাব সেগুল হল
০১, আপনি কিভাবে আপনার Paypal Account সঠিক ভাবে সাজাবেন মানে Setup করবেন। (আমি অনেক বলে বঝানর চেষ্টা করেছি এখানে। তা আপনি এই ভিডিও টি দেখলেই বুঝতে পারবেনঃ
https://www.youtube.com/watch?v=BZcBMeReakg
০২, আপনি কিভাবে আপনার DBBL Mobile Banking এর সাহায্যে একটি Payonner Account খুলবেন। (আমি এখানে সাধারন ভাবে দেখিয়েছি। আশা করি  আপনার বুঝতে সমস্যা হবে না।
https://www.youtube.com/watch?v=0J0Za-DlJpA
০৩, আপনি কিভাবে Payonner এর Bank Account ব্যবহার করে Paypal Bank Verify করবেন। (আপনাদের জন্য অনেক চেষ্টার পর আমি এই ভিডিও তৈরি করেছি। আর আমাদের Paypal নিয়ে কোন চিন্তা করতে হবে না। তা আপনি এই ভিডিও দেখলেই বুঝতে পারবেন।
https://www.youtube.com/watch?v=pkyD4YnNyiU

আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার সাথে থাকার জন্য।
আমার টিউনে আপনাদের উপকার হবে কিনা জানিনা। কিন্তু ক্ষতি যে হবে না তা তে আমি ১০০% সিউর।
সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

You are welcome to share your ideas with us in comments !

নবীনতর পূর্বতন